ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গভীর রাতে ‘প্রেমিকের’ বাড়িতে মেয়েকে রেখে এলেন বাবা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
গভীর রাতে ‘প্রেমিকের’ বাড়িতে মেয়েকে রেখে এলেন বাবা!

রংপুর: গভীর রাতে প্রেমিকের বাড়িতে নিজের মেয়েকে রেখে আসার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে।  

এ ঘটনায় সুষ্ঠু বিচার ও নিরাপত্তার দাবি জানিয়ে বৃহস্পতিবার ( ১৬ মার্চ) রংপুরের রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ছেলের পরিবার।

 

অভিযুক্ত বাবার নাম সামছুল আলম। তিনি অভিযোগকারীর প্রতিবেশী।

সংবাদ সম্মেলনে ছেলের মা শাহিনা আক্তার দাবি করে বলেন, কয়েকদিন আগে মেয়ের জন্য বিয়ের প্রস্তাব নিয়ে আমার বাড়িতে আসেন সামছুল আলম। কিন্তু প্রস্তাবে আমরা রাজি হইনি। কারণ, সামছুল আলমের দাবি, আমার ছেলের সঙ্গে তার মেয়ে প্রেম করে। কিন্তু এটা সত্যি নয়। তাই আমরা তাদের এই প্রস্তাবে রাজি হইনি। এতে ক্ষিপ্ত হয়ে তিনি মেয়েকে আমার বাড়িতে রেখে পুলিশে খবর দিয়ে জেলের ভাত খাওয়াবে বলে হুমকি দেন। এর প্রেক্ষিতে আমার পরিবারের নিরাপত্তার জন্য রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করি।

সংবাদ সম্মেলনে শাহিনা বেগম আরও বলেন, গত মঙ্গলবার আমার বাড়িতে কেউ না থাকার কথা জানতে পেরে সামছুল আলম রাত ২টার দিকে প্রধান গেট ভেঙে বাড়িতে প্রবেশ করেন। মেয়েকে বাড়িতে রেখে চারটি ছাগল ও জিনিসপত্র লুট করে নিয়ে যান। আমরা এখন ভয়ে বাড়িতে ভিড়তে পারছি না।  ভয়ে আমার ছেলে লেখাপড়া বন্ধ করে এখন ঢাকায় অবস্থান করছে। নিজের বাড়ি ঘরে নিজেরাই ঢুকতে পারছি না এখন। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।  

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত সামছুল আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।