ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছাদে মিলল স্কুলছাত্রীর রক্তাক্ত মরদেহ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
ছাদে মিলল স্কুলছাত্রীর রক্তাক্ত মরদেহ! ফাইল ফটো

সিলেট: সিলেটের ওসমানী নগরে ছাদ থেকে দীপা রানী সিংহ (১৪) নামে এক স্কুলছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে উপজেলার তাজপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত কিশোরী দিপা রানী সিংহ কুমিল্লা জেলার বরুড়া থানার তলাগ্রামের পীযুষ চন্দ্র সিংহের মেয়ে। পরিবারের সঙ্গে অরুণোদয় পাল ঝলকের তাজপুর দুলিয়ারবন্দস্থ বাসায় ভাড়া থাকতো দিপা। সে তাজপুর মঙ্গলচন্ডি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. সম্রাট তালুকদার জানান, বুধবার রাতে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে দিপা। বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে  তাকে শয়ন কক্ষে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার বাবা-মা। পরে পাশের নির্মাণাধীন একটি ভবনের একতলা ছাদে রক্তাক্ত অবস্থায় দিপাকে দেখতে পান তারা। সেখান থেকে উদ্ধার করে তাজপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সিলেট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দিপা ওই ভবনে কীভাবে গেল, তাকে ধর্ষণ করা হয়েছে কিনা এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বাংলানিউজকে বলেন, মৃত স্কুলছাত্রীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
এনইউ/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।