ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামী বক্তার জিহ্বা কেটে দেওয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
ইসলামী বক্তার জিহ্বা কেটে দেওয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মুফতি শরীফুল ইসলাম ভূঁইয়া নামের এক ইসলামী বক্তার জিহ্বার একাংশ কেটে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া শাখা।  

মঙ্গলবার (৭ মার্চ) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়।

এতে আহলে সুন্নাত ওয়াল জামা’আত, ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্র সেনার নেতাকর্মীরা অংশ নেন।  

মানববন্ধনে বক্তব্য রাখেন- আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া শাখার সভাপতি মহিউদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক মুফতি গিয়াস উদ্দিন আত্ তাহেরিসহ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, এভাবে হামলা করে ওলামাদের কণ্ঠরোধ করা যাবে না। যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদেরকে জাতির সামনে তুলে ধরতে হবে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

এদিকে, মুফতি শরীফুল ইসলাম ভূঁইয়ার ওপর হামলার ঘটনায় তার চাচা আব্দুল বাছির ভূঁইয়া বাদী হয়ে রায়হান এবং জাক্কুর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৭ জনকে আসামি করে গত ৫ মার্চ রাতে আখাউড়া থানায় একটি মামলা করেন। পরে পুলিশ মামলায় অভিযুক্ত দুই নম্বর আসামি জাক্কুসহ দুজনকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।