ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ছিনতাইকারী গ্রেফতার, ২ মোটরসাইকেল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
চুয়াডাঙ্গায় ছিনতাইকারী গ্রেফতার, ২ মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার মোটরসাইকেল ছিনতাইকারী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা থেকে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেলসহ মহাসিন ওরফে মোবারক (২৫) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  

কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

রোববার (৫ মার্চ) দুপুরে এক প্রেস বিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ আর মামুন। গ্রেফতার আসামি মহাসিন ওরফে মোবারক পাবনা জেলার চরকাতরা গুচ্ছগ্রামের কিতাব সরদারের ছেলে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, গত ২৫ ফেব্রুয়ারি রাত ১০টায় কুকিয়াচাঁদপুর এলাকা থেকে একটি মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই করে ছিনতাই চক্রের সদস্যরা। ভূক্তভোগী থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ভূক্তভোগীর দেওয়া বর্ণনার ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে ও গোপনসংবাদে জীবননগর থানা এলাকা থেকে দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।  

আটকদের দেওয়া তথ্যে শনিবার (০৪ মার্চ) কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকায় অভিযান চালিয়ে মহাসিন ওরফে মোবারককে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া মোটরসাইকেল, মোবাইলফোন ও মোটরসাইকেলের লক খোলার কাজে ব্যবহৃত লোহার পাতের অভিনব কায়দায় তৈরি চাবি উদ্ধার করা হয়।  

এছাড়া তার দেওয়া স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া আরও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।