ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ইউপি সদস্যসহ পাঁচ জনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
রূপগঞ্জে ইউপি সদস্যসহ পাঁচ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধারালো অস্ত্র নিয়ে এক সাবেক ইউপি সদস্যর অফিসে হামলা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

শুক্রবার (৩ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাব এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় নারীসহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহতরা হলেন- ভুলতা ইউনিয়ন সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়া, তার বড় ভাই মুকবুল হোসেন, বোন পারভীন বেগম, বোন পারভীন বেগমের ছেলে কালাম, প্রতিবেশী বাদল মিয়া।

এ ঘটনায় আহত ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়ার ভাতিজা মুরাদ হোসেন ভুইয়া রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মুরাদ হোসেন ভুইয়া জানান, তার চাচা সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়ার সঙ্গে ১৬ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল একই এলাকার শামীম ওসমান রাজুর। এরই জেরে শামীম ওসমান রাজুর নেতৃত্বে রামদা, চাপাতিসহ ধারালো নিয়ে কিশোর গ্যাংয়ের সদস্য মেহেদী, বায়েজিদ, ওমর ফারুক, রবিউল, আ. রব, শান্ত, নাইমুর, পানা উল্ল্যা,আলাউদ্দিন, বাবু, ফাহিম, শুভ, নাদিম, নাহিদ, কাওসার, মাছুম, রানা, সোহাগ, দিপু, রাসেল, আম্বর আলীসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের একদল তার চাচার বাড়ির সামনের অফিসে অতর্কিত হামলা চালায়।

এসময় তারা তার চাচা সাইফুল ইসলামকে কুপাতে থাকে। তার বড় চাচা মুকবুল হোসেন এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। তাদের চিৎকারে তার ফুফু পারভীন বেগম এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। হামলাকারীরা তার ফুফাতো ভাই কালাম এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাদের চিৎকারে পার্শ্ববর্তী বাদল মিয়া এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। এদের মধ্যে আবুল কালামকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

তবে, এ ব্যাপারে শামীম ওসমান রাজুসহ অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করে হলে তারা তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার খবর পেয়ে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।