ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় চোরের ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় চোরের ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গোয়াল ঘর থেকে গরু চুরির সময় চোরকে ধরতে গিয়ে তার ছুরিকাঘাতে পারভেজ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

এর আগে, সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনার পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ মিয়া উপজেলার ওই ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে।

গ্রামবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত রাতে একটি চোর চক্রের দল নিহতের বড় ভাই হুমায়ুনের গোয়াল ঘর থেকে দুইটি গরু চুরি করে। পরে তারা পালিয়ে যাওয়ার সময় মেঘনার পাড়ে বিষয়টি জেলেদের চোখে পড়ে। জেলেরা হুমায়ুনকে খবর দিলে তিনি তার ছোট ভাই পারভেজকে নিয়ে গরু চোরদের ধরতে গ্রাম থেকে প্রায় এক কিলোমটার দূরে মেঘনার পাড়ে যান। সেখানে গিয়ে দেখেন, চোরের দল কয়েকজন জেলেকে মারধর করে বেঁধে রেখেছে। পারভেজ ও হুমায়ুন একটু সামনে যেতেই চোর চক্রের ৪-৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে টেনে-হেছড়ে মেঘনার পাড়ে নিয়ে যান। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই হুমায়ুন সামনে আগাতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেন তারা। পরে তারা পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করেন ও গরুগুলো ফেলে নৌকায় করে পালিয়ে যান।

এরপর খবর পেয়ে স্বজন ও গ্রামবাসীরা পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার তার মৃত্যু হয়।

সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল করিম বলেন, গরু চুরির সময় চোর চক্রটির হাতে এক যুবক নিহত হয়েছেন বলে শুনেছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।