ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতার চাপাতির কোপে চাচাতো ভাইয়ের মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আ.লীগ নেতার চাপাতির কোপে চাচাতো ভাইয়ের মৃত্যু!

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আমিরুল ইসলাম (৫৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে তার চাচাতো ভাই আওয়ামী লীগ নেতা আব্দুল হাইয়ের বিরুদ্ধে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কৃষকের মৃত্যু হয়।

এর আগে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের এলংজানী গোনাইগাঁতী গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই ও তার লোকজনের চাপাতির কোপে আমিরুলসহ তিনজন রক্তাক্ত হন। আমিরুল ওই গ্রামের ফয়জাল হোসেনের ছেলে। আহত বাকি দুই জন হলেন- আমিরুলের ভাই কাজল (৩০) ও ভাতিজা নাহিদ (২২)।

তাদের মধ্যে গুরুতর অবস্থায় আমিরুলকে রোববার রাতেই ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, জমিতে সেচ পরিচালনা নিয়ে আমিরুলের সঙ্গে চাচাতো ভাই আব্দুল হাইয়ের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আওয়ামী লীগ নেতা আব্দুল হাই রোববার রাতে তার লোকজন নিয়ে আমিরুলের বাড়িতে ঢুকে চাপাতি দিয়ে কোপায়। এতে গুরুতর আহত হন আমিরুল। এছাড়াও আহত হন আরও দুজন। রাতেই আমিরুলকে ঢাকায় নিয়ে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা যান তিনি। এদিকে ঘটনার পর থেকে আব্দুল হাই ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ইতোমধ্যেই ঘটনাস্থলে গেছে এবং পলাতক আব্দুল হাই ও তার লোকজনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।