ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধানমন্ডির লেকে ভাসছিল অর্ধগলিত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ধানমন্ডির লেকে ভাসছিল অর্ধগলিত মরদেহ

ঢাকা: রাজধানীর ধানমন্ডি লেক থেকে শাহিন আলম (২৫) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ধানমন্ডি ১৫ নম্বরের লেকের পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

নিহত শাহিন আলম ভোলা জেলার লালমোহন উপজেলার সিরাজ পাটোয়ারীর ছেলে। তিনি পেশায় গাড়ি চালক ছিলেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে লোক মারফত খবর পেয়ে লেকের পানি থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। এসময় মরদেহ অর্ধগলিত অবস্থায় ছিল।  

ওসি আরও জানান, মরদেহটি প্রথমে আমরা অজ্ঞাত হিসেবে পাই। পরে ড্রাইভিং লাইসেন্সের মাধ্যমে ওই যুবকের পরিচয় পওয়া যায়। ওই যুবকের নাম শাহিন আলম (২৫), বাবার নাম সিরাজ পাটোয়ারী। গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। মোহাম্মদপুর কাটাসুর এলাকায় থাকতেন এবং পেশায় রেন্ট-এ-কার চালক।

ইকরাম আলী মিয়া আরও জানান, মৃতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, শাহিন মাদকাসক্ত ছিলেন। টাকা-পয়সা দেনা ছিল। গত আইপিএলে জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছেন। পরিবারের সঙ্গে তেমন একটা যোগাযোগ ছিল না।

ধানমন্ডি থানার ওসি আরও জানান, গত ২২ ফেব্রুয়ারি তিনি বাসা থেকে বের হন। এরপর আর বাসায় ফেরেননি। আজ (২৫ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে লেকের পানি থেকে অর্ধগলিত অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।  

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, দুইদিন আগে লেকের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।