ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত, স্ত্রী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত, স্ত্রী আহত

কক্সবাজার: কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত এবং স্ত্রী আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত জামাতা হাকিম উল্লাহ (৩৫)কে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্বশুরের নাম আজিজুল হক (৫৫)। তিনি কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। আহত সোনিয়া আক্তার (২০) নিহতের মেয়ে।

গ্রেফতার হাকিম উল্লাহ একই এলাকার বাসিন্দা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন, হাকিম উল্লাহ ও শ্বশুরের বাড়ী একই এলাকায়। শ্বশুরের পরিত্যক্ত খালি জায়গায় অস্থায়ী ঘর তৈরি করে হাকিম স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতো। গত কিছুদিন আগে তার স্ত্রীর জমজ সন্তানের জন্ম দেন। জন্মের তিনদিন পর এক সন্তানের মৃত্যু ঘটে। শুক্রবার সকালে অপর সন্তানেরও মৃত্যু হয়।

শুক্রবার দুপুরে নাতির মৃত্যুর খরব শুনে দেখতে যান নানা আজিজুল হক। এ সময় জায়গা নিয়ে পারিবারিক কলহের জেরে শ্বশুর-জামাতার মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে জামাতা হাকিম উল্লাহ শ্বশুরকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে। এতে বাধা দিতে গেলে স্ত্রী সোনিয়া আক্তারকেও মারধর করা হয়।

ওসি বলেন, পরে স্থানীয়রা আহত আজিজুল হক ও সোনিয়া আক্তারকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আজিজুল হককে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ জানারঘোনা এলাকার সমাজপতি (সর্দার) আব্দুর রহমান বাবু বলেন, হাকিম উল্লাহ শ্বশুরের মালিকাধনাধীন জায়গায় আপাতত ঘর তৈরি করে থাকতেন তারা। শ্বশুর জায়গা ছেড়ে দেওয়ার কথা জানালে জামাতার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় এ সমাজপতি।

ওসি মো. রফিকুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এ সময় স্থানীয়রা হাকিম উল্লাহকে আটকে রেখে পুলিশের কাছে হস্তান্তর করে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এসবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।