ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘সকালে এসে দেখি দোকানের ভেতর তার মরদেহ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
‘সকালে এসে দেখি দোকানের ভেতর তার মরদেহ’

ফরিদপুর: ফরিদপুরের সালথায় আবেদ শেখ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের গোপালিয়া গ্রামে নিজ দোকানের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত আবেদ শেখ গোপালিয়া গ্রামের মো. ছাকেল শেখের ছেলে। তবে এটি হত্যা, নাকি আত্মহত্যা- তা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।  

নিহত আবেদ শেখের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে দোকানের সামনে আড্ডা দেওয়া লোকজন চলে যাওয়ার পর শাশুড়ি আমাকে দোকানে গিয়ে ঘুমাতে বলেন। দোকানে যাওয়ার পর আমরা দুজনে শুয়ে মোবাইলে একটি মুভি দেখি। এ সময় মশা কামড়ালে আবেদ আমাকে বলে, তোমাকে মশা কামড়াচ্ছে তুমি বাড়িতে গিয়ে ঘুমাও। পরে আমাকে বাড়িতে এগিয়ে দিয়ে সে আবার দোকানে গিয়ে ঘুমায়। সকালে এসে দোকানের ভেতর তার মরদেহ দেখতে পাই। কিভাবে কি হয়েছে, তা বুঝতে পারছি না। আমার বা পরিবারের কারো সঙ্গে কোনো ঝগড়া-ঝাটি হয়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।