ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুয়া খেলতে শ্বশুরের গ্রামে গরু চুরি, জামাইসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
জুয়া খেলতে শ্বশুরের গ্রামে গরু চুরি, জামাইসহ আটক ৩

কুমিল্লা: জুয়ার টাকার জন্য শ্বশুরের গ্রাম থেকে গরু চুরি করার ঘটনায় জামাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লার দেবিদ্বারের মোহনপুরে তাদের আটক করা হয়।

এ সময় একটি কালো রঙয়ের গরু ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর।

গ্রেফতাররা হলেন- কুমিল্লা ধর্মপুর এলাকার মো. জুয়েল (২৬), চম্পকনগর সাতরা এলাকার মো. রাসেল (২৮) ও বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মো. সুজন (২৫)।

ওসি কমল কৃষ্ণ ধর বলেন, সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতার তিনজন বরুড়ায় একটি গরু চুরি করে সিএনজিচালিত অটোরিকশায় করে আনেন। পরে মঙ্গলবার গরুটি নিয়ে পার্শ্ববর্তী দেবিদ্বার দিয়ে যাওয়ায় সময় পুলিশের চেকপোস্টে তারা ধরা পড়েন।

ওসি কমল আরও জানান, বরুড়া উপজেলার বিলপুকুরিয়া গ্রামে গ্রেফতার রাসেলের শ্বশুর বাড়ি। সোমবার বিকেলে রাসেল তার অন্য দুই সহযোগীকে নিয়ে গরু চুরি করেন। গরুটি বিক্রি করে তারা জুয়া খেলতেন বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করেছেন। খবর পেয়ে বরুড়া থেকে থানায় এসে গরুর মালিক আমির হোসেন গ্রেফতার তিন চোরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।