ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, স্বজনদের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, স্বজনদের দাবি হত্যা ফাইল ফটো

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

 

তন্বী ওই গ্রামের নূর ইসলাম নামের এক ব্যক্তির স্ত্রী ও একই উপজেলার খোয়াড় গ্রামের মনা মৃধার মেয়ে।

পরে খবর পেয়ে রাতেই সালথা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার (০৬ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।  

এ ব্যাপারে গট্টি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. পারভেজ মাতুব্বর বলেন, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ পাটের রশি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে, বিস্তারিত জেনে আপনাকে জানাতে পারবো বলে জানান ওই ইউপি সদস্য।

এদিকে ওই গৃহবধূর পরিবারের দাবি, গৃহবধূ তন্বীকে হত্যা করে স্বামীর বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ হত্যার বিচার চাই।

এ ব্যাপারে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে এটি হত্যা কি-না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এর আসল কারণ জানা যাবে। তখন সে অনুসারে অপমৃত্যু মামলাকে প্রয়োজনে হত্যা মামলায় রূপান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।