ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
পুঠিয়ায় চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় রেজাউল ইসলাম (৪২) নামে চালককে কুপিয়ে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।  

রোববার (৫ ফেব্রুয়ারি) ভোরের দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ী বাজার এলাকায় ঘটনা ঘটে।

 

আহত রেজাউল নাটোর জেলার সদর উপজেলা জালালাবাদ গ্রামের আব্দুল করিমের ছেলে।  

পুঠিয়া উপজেলার সরিষাবাড়ী বাজারের স্থানীয় ব্যবসায়ীরা জানান, সকালে ব্যাটারিচালিত একটি ভ্যানের চালক প্রথমে ওই ইজিবাইক চালক রেজাউলকে রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়দের মাধ্যমে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে দুপুরের দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।  

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক সাব্বির রহমান বলেন, স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় রেজাউলকে সকালে এখানে নিয়ে আসেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। আহত ব্যক্তি বা তার পরিবার এই ঘটনায় থানায় মামলা দায়ের করলে পরবর্তীকালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।