ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় মুক্তিযোদ্ধাকে হত্যা ও টাকা লুটের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ফতুল্লায় মুক্তিযোদ্ধাকে হত্যা ও টাকা লুটের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নিজ বাড়িতে ছেলেকে বেঁধে রেখে মুক্তিযোদ্ধা আবদুল হালিমকে শ্বাসরোধে হত্যা করে ৩২ লাখ টাকা লুটের ঘটনায় মামলা হয়েছে।  

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে নিহতের বড় মেয়ের জামাই ব্যবসায়ী জাহের আলী বাদী হয়ে দস্যুতা ও হত্যার অভিযোগ এনে অজ্ঞাত ৩জন দুস্কৃতিকারীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ মাওলাবাজার এলাকায় গত মঙ্গলবার রাত ১০টা থেকে ২টার মধ্যে ২৫ থেকে ৪০ বছর বয়সের অজ্ঞাত ৩জন দুস্কৃতিকারী বাড়ির দ্বিতীয় তলায় নিজ কক্ষে মাসুদ হাসানকে হাত পা চোঁখ বেধে রেখে তার বাবা মুক্তিযোদ্ধা আবদুল হালিমকে (৭২) শ্বাসরোধে হত্যা করে পৃথক আলমারি থেকে ৩২ লাখ টাকা লুটে নেয়। এরপর দুস্কৃতিকারীরা যাওয়ার সময় সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স খুলে নিয়ে যায়। যাওয়ার সময় ঘরের বাহির থেকে দরজা লাগিয়ে যায়। পরে পাশের রুমের ভাড়াটিয়া দম্পতি মাসুদ হাসানকে উদ্ধার করে আশপাশের লোকজন ডাকেন।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান, এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। তবে গুরুত্বসহকারে বিষয়টি তদন্ত চলছে। আশা করি দ্রুত এর সহস্য উদঘাটন করতে পারবো।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।