ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সব খোয়ালেন ইঞ্জিনিয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সব খোয়ালেন ইঞ্জিনিয়ার

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে প্রায় এক লাখ টাকা খুইয়েছেন রেজাউল করিম (৩২) নামে এক যুবক। তিনি উত্তরা পাওয়ারকন ইনঞ্জিনিয়ারিং এন্ড অটোমেশন লিমিটেডে সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত।

বুধবার (০১ ফেব্রুয়ারি) বেলা সোয়া ৩টার দিকে পল্টন মোড় থেকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন তার সহকর্মীরা। বর্তমানে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি নেওয়া হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা আরেক ইঞ্জিনিয়ার নুরুজ্জামান জানান, তারা উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৪ নম্বর রোডে পাওয়ারকন ইনঞ্জিনিয়ারিং এন্ড অটোমেশন লিমিটেডে সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন। রেজাউল সার্ভিস ইঞ্জিনিয়ার। সকালে উত্তরা থেকে সদরঘাটে গিয়ে জেনারেটরের কিছু যন্ত্রাংশ ক্রয় করতে যাওয়ার কথা ছিল।

তিনি আরও জানান, দুপুরে মোবাইলে সংবাদ পাই যে, রেজাউল বাসের মধ্যে অচেতন অবস্থায় পড়ে আছে। পল্টন মোড়ে ভিক্টর পরিবহনের একটি বাস থেকে তাকে নামিয়ে দেয়। সেখান থেকে ঢামেকে নিয়ে আসি। তার কাছে প্রায় এক লাখ টাকা ছিল, যেটা পাওয়া যায়নি।

তাদের ধারণা, অজ্ঞান পার্টির সদস্যরা বাসের মধ্যে অচেতন করে টাকাগুলো নিয়ে গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পল্টন থেকে অচেতন অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে তার সহকর্মীরা। তাদের অভিযোগ, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রায় লাখ টাকা খুইয়েছেন। ওই যুবকের পাকস্থলী পরিস্কার করে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।