ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে হামলার প্রতিবাদে এলজিইডি পরিবারের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ফেনীতে হামলার প্রতিবাদে এলজিইডি পরিবারের মানববন্ধন

ফেনী: চট্টগ্রাম সিটি করপোরেশনে কর্মরত এলজিইডির প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানির উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলজিইডি ফেনীর কর্মকর্তা-কর্মচারীরা।  

এলজিইডি কার্যালয়ের সামনে আয়োজিত মানবন্ধনে এলজিইডি ফেনীর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদ আল ফারুকসহ কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার চট্টগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় যোগ্য ও সৎ কর্মকর্তা হিসেবে মো. গোলাম ইয়াজদানিকে স্থানীয় সরকার বিভাগ উক্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়।  

অসাধু ও সন্ত্রাসী ঠিকাদারগণ বিধি বহির্ভূতভাবে কাজ নেওয়ার জন্য চাপ দিলে তিনি সম্মতি না দেওয়ায় তাঁর উপর হামলা করা হয়, যা বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। মানববন্ধনে এলজিইডি, ফেনী পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়।

উল্লেখ্য, চট্টগ্রাম সিটি করপোরেশনের বিমানবন্দর সড়ক উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানির উপর জনৈক সাহাব উদ্দিনের নেতৃত্বে ঠিকাদার নামধারী ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দলের হামলা করে।  

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এসএইচডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।