ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুলাদীতে শিক্ষককে মারধরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
মুলাদীতে শিক্ষককে মারধরের অভিযোগ

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলায় আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক শিক্ষককে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ওই বিদ্যালয়ের মাঠেই এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় সন্ধ্যায় মুলাদী থানায় লিখিত অভিযোগ দিয়েছে হামলার শিকার ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি মণ্ডল অভিযোগ পাওয়ার বিষয়টি জানিয়ে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আহত শিক্ষক জাকির হোসেন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে বিদ্যালয়ে বেসরকারি সংস্থা সেইন্ট বাংলাদেশের তত্ত্বাবধানে শিক্ষক নিয়োগের আলোচনা হয়। মেধার ভিত্তিতে শিক্ষক নিয়োগের পরামর্শ দেন তিনি। কিন্তু উপজেলার সফিপুর গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে ফয়জুর রহমান টুলু সরদার তার আত্মীয়কে নিয়োগ দেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন। এ নিয়ে তার সঙ্গে তর্ক হয়।

জাকির বলেন, এক পর্যায়ে ফয়জুর রহমান তার উপর হামলা করে। কিল ঘুষি দেওয়াসহ জুতাপেটাও করে প্রাণনাশের হুমকি দিয়েছে।

মুলাদী উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম জাকিরুল হাসান সাংবাদিকদের বলেন, বিদ্যালয় মাঠে সকলের সামনে একজন শিক্ষকের উপর এ ধরনের হামলা খুবই দুঃজনক। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফয়জুর রহমান টুলু বলেন, শিক্ষক নিয়োগের বিষয় নিয়ে জাকির হোসেনের সঙ্গে বাগবিতণ্ডা হয়েছে। তাকে মারধর করা হয়নি। এমনকি কোনো ধরনের হুমকিও দেননি।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়া‌রি ২৬, ২০২৩
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।