ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা, পিকআপভ্যান উল্টে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা, পিকআপভ্যান উল্টে ব্যবসায়ীর মৃত্যু

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে পিকআপভ্যান উল্টে খাইরুল ইসলাম (২৫) নামে এক মুরগীর ব্যবসায়ী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

নিহত খাইরুল ইসলাম শেরপুর উপজেলার কাফুরা পশ্চিমপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর ভাদরা এলাকায় আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- উপজেলার কাফুরা এলাকার জামাল হোসেন (৩৫), রায়হান (২৫), আবু সুফিয়ান (১৮) এবং সোহান হাসান (২০)।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিস অফিস সূত্র জানায়, মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় খামার থেকে মুরগি বোঝাই করে আঞ্চলিক সড়ক দিয়ে পিকআপভ্যানটি শেরপুরে দিকে আসছিল। সেটি ভাদরা স্কুল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা খুঁটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে  দুমড়ে মুছড়ে যায়। এতে পিকআপের নিচে পড়ে মুরগি ব্যবসায়ী খাইরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় পিকআপে থাকা অন্য মুরগি ব্যবসায়ীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সাব-অফিসার সিদ্দীকুর রহমান জানান, পিকআপটি বেপরোয়া গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ১ জন নিহত হন। পরে পরিবারের সদস্যরা তার মরদেহ নিয়ে যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।