ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জ্বলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
জ্বলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা, যুবক আটক সাজ্জাদুর রহমান সাকিব

নাটোর: নাটোরে এক স্কুল ছাত্রীকে জ্বলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামের এক কথিত সাংবাদিককে আটক করেছে নাটোর থানা পুলিশ।

সোমবার (০২ জানুয়ারি) রাতে নাটোর শহরের পুরাতন জেলখানার শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়।

আটক সাজ্জাদুর রহমান সাকিব শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক। তবে তিনি নিজেকে নাটোরের স্থানীয় অনলাইন সংবাদ শৈলীর স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার সুন্দর দেশ নামে কোনো দৈনিক পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। নিজেকে অন্যায় অনিয়ম, দুর্নীতি ও নারী এবং শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী হিসেবেও প্রচার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী দশদিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন। ভর্তির পর থেকে তিনি সেখানে প্রশিক্ষণ গ্রহণ করছিলেন।

গত বৃহস্পতিবার অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাকিব ওই শিক্ষার্থীকে ফোন করে শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে বলে জানান। ওই শিক্ষার্থী শনিবার সকাল ৮টার মধ্যে প্রশিক্ষণের জন্য সেন্টারে আসেন। এ সময় অন্য কোনো শিক্ষার্থীরা না থাকার সুযোগে ভুক্তভোগীকে কক্ষের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত সাকিব। এ সময় বাধা দেওয়ায় তাকে জ্বলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে ধর্ষণের চেষ্টা চালাতে থাকে।

দীর্ঘক্ষণ মেয়েটির সঙ্গে ধস্তাধস্তির ঘটনার একপর্যায়ে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য আসতে শুরু করলে ছাত্রীটিকে ছেড়ে দেয় সাকিব। ছাত্রীটি ভয়ে তাৎক্ষণিকভাবে তার পরিবারকে কিছু না জানালে সোমবার তিনি তার পরিবারকে বিষয়টি জানান। পরে তার পরিবারের সদস্যরা অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে এসে পরিচালক সাজ্জাদুর রহমান সাকিবকে মারধর করতে উদ্যত হন।

শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি নাটোর সদর থানার অফিসার ইনচার্জ মো. নাছিম আহমেদকে জানান। পরে রাতেই পুলিশ গিয়ে অভিযুক্ত সাকিবকে আটক করে।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ বাংলানিউজকে জানান, যৌন হয়রানির অভিযোগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভুক্তভোগীর জবানবন্দি নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।