ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দেশের হত দরিদ্র, প্রতিবন্ধী সকলকে সহযোগিতা করছে সরকার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
‘দেশের হত দরিদ্র, প্রতিবন্ধী সকলকে সহযোগিতা করছে সরকার’

রাঙামাটি: দেশের হত দরিদ্র, প্রতিবন্ধী সকলকে সহযোগিতা করছে সরকার বলে মন্তব্য করেছে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

সোমবার (২ জানুয়ারি) সকালে সমাজ সেবা অধিদফতরের আয়োজনে রাঙামাটি জেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমাজ সেবা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এমপি বলেন, অসহায় গোষ্ঠির জন্য সরকার বছরে কোটি কোটি টাকা বরাদ্ধ দিচ্ছে। তাদের মুখে হাসি ফোটাচ্ছে।

জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক নাসরীন সুলতানা, জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমা, জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক মোহাম্মদ ওমর ফারুক। এ সময় জেলা পরিষদের অন্যান্য সদস্য এবং সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলার ১৭১ জন দুস্থ পরিবার এবং ১৭১ জন গরীব শিক্ষার্থীদের মধ্যে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে মোট ১২ লাখ টাকা অনুদান এবং পৌরসভা এলাকার ১১৪টি পরিবারকে বিভিন্ন স্কিমের মাধ্যমে মোট ৫৬ লাখ ৭২ হাজার টাকার ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ২ জানুয়ারি, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।