ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে নৌকা ডুবিতে মা-ছেলের মৃত্যু, নিখোঁজ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
নড়াইলে নৌকা ডুবিতে মা-ছেলের মৃত্যু, নিখোঁজ ৫ ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদী পার হতে গিয়ে নৌকা ডুবে মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন পাঁচ থেকে ছয়জন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা খেয়া ঘাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের জলিল শেখের স্ত্রী নাজমা বেগম (২৫) ও তার এক বছরের শিশুপুত্র নাছিম শেখ।

স্থানীয়রা জানায়, নাজমা বেগমের দাদী আবেজান বেগম (৮০) মারা যাওয়ার খবর শুনে সেখানে যাচ্ছিলেন নাজমা ও তার পরিবারের সদস্যরা। এসময় শুক্তগ্রাম-বাহিরডাঙ্গা খেয়া পার হওয়ার জন্য নৌকায় উঠেন তারা। নৌকায় ১৫-১৬ জন যাত্রী ছিলেন। অতিরিক্ত ওজনের কারণে মাঝ নদীতে নৌকাটি ডুবে গেলে তাদের মৃত্যু হয়। এসময় কয়েকজন সাঁতরে তীরে আসতে পারলেও পাঁচ-ছয়জন আসতে পারেননি।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম, কালিয়া থানা পুলিশ, নৌপুলিশ উপস্থিত হয়ে উদ্ধারকাজ শুরু করেছে।

কালিয়া ফায়ার সার্ভিসের সহকারী কর্মকর্তা আব্দুল হান্নান বাংলানিউজকে বলেন, নৌকাটিতে ১৭-১৮ জন যাত্রী ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এরমধ্যে শিশুসহ দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অনেকেই সাঁতরে তীরে উঠলেও কয়েকজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম।

বাংলঅদেশ সময়: ২৩১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।