ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
টাঙ্গাইলে ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক

টাঙ্গাইল: টাঙ্গাইলে ৩৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে ভূঞাপুর উপজেলার ছাব্বিসা এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২১-১৯৬৩) জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মহেন্দ্রগাঁও গ্রামের মো. সাহেব আলীর ছেলে মো. মরতুজা আলম (২৫) ও মো. সাহাবুদ্দিন আলম (২৩), মো. মফিজ উদ্দিনের ছেলে মো. মাসুদ রানা (২১) ও পীরগঞ্জ উপজেলার খরসিংরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৪২)।

র‌্যাব-১২ এর ৩ নম্বর কোম্পানির অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের শুক্রবার দুপুরে বাংলানিউজকে জানান, ভোরে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে ছাব্বিসা এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। সেখানে আটকদের ব্যবহৃত প্রাইভেটকারটি তল্লাশি করা হয়। গাড়ির ব্যাক ডালার ভেতরে দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি স্কুল ব্যাগ থেকে ৩৪০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এছাড়া তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটকরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। ঠাকুরগাঁও সীমান্তবর্তী এলাকা থেকে তারা ফেনসিডিল সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্নস্থানে সরবরাহ করতো।

আটকদের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।