ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁচা রাস্তার কাজ উদ্বোধন করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
কাঁচা রাস্তার কাজ উদ্বোধন করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৯০০ মিটার কাঁচা রাস্তার (এইচবিবি-হেরিংবন) কাজ উদ্বোধন করেছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. শামসুল আলম।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের লামচরি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পশ্চিম সুজাতপুর চৌরাস্তা মোড় মেইন রোড পর্যন্ত এ সড়কের ফলক উন্মোচন করে উন্নয়ন কাজ উদ্বোধন করেন এবং ইট গেঁথে কাজের সূচনা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলম, ডেপুটি প্রজেক্ট 
ডিরেক্টর মোহাম্মদ আওলাদ হোসেন, ছেংগারচর পৌরসভার প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. আল এমরান খান, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম আজাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুল।

এছাড়া উপজেলা যুবলীগের সদস্য শরীফ উল্লাহ সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডভোকেট আক্তারুজ্জামান, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, আওয়ামী লীগ নেতা প্রভাষক মোস্তফা কামাল, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাসেল বাবু, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হাসেম রিপনসহ দলীয় নেতারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।