ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা চাওয়ায় খালুর হাতে বিএনপি নেতা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
পাওনা টাকা চাওয়ায় খালুর হাতে বিএনপি নেতা খুন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় খালুর ধারালো অস্ত্রের আঘাতে জুয়েল রানা জুন্নু (৪০) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন।  

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের দিয়ার বৈদ্যনাথ গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত জুয়েল রানা জুন্নু ওই গ্রামের ওসমান গনির ছেলে। তিনি শিয়ালকোল ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত খালু আমির চাঁন।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, বেশ কিছুদিন আগে জুয়েল রানা জুন্নু তার খালু একই গ্রামের আমির চাঁনের কাছে জমি ৭৫ হাজার টাকায় বিক্রি করে। ওই জমির মূল্যের ৫০ হাজার টাকা নগদ নেয় ও ২৫ হাজার টাকা বাকী থাকে। আজ সন্ধ্যায় বাকী টাকার মধ্য থেকে ৫ হাজার টাকা খালুর কাছে চান জুন্নু। টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে জুয়েল রানা জুন্নুর বুকে সজোরে আঘাত করেন আমির চাঁন। এতে গুরুতর আহত হন জুন্নু। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ হাসপাতালে রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।