ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
গাজীপুরে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি পাইকারি কাপড়ের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে রোববার (২৫ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে আগুন নেভায়।

 
এর আগে রাত পৌনে ১০টার দিকে আগুন লাগে। আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
 
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো: আব্দুল্লাহ আল আরেফীন জানান, রাত পৌনে ১০টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ব্যস্ততম চান্দনা চৌরাস্তা এলাকার আব্দুর রহিম পাইকারি কাপড়ের মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের চারটি ও টঙ্গী থেকে আরও দু‘টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়।  

তিনি আরও জানান, মার্কেটের রাস্তা খুব সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি যেতে এবং আগুন নেভাতে বেশ বেগ পেতে হয়েছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে। আগুনে বিপুল কাপড়, আসবাবপত্র ও অন্যান্য মালপত্র পুড়ে গেছে।  

বাজারের ব্যবসায়ী আব্দুস সোবাহান জানান, আগুনে মার্কেটের দোকানগুলোতে থাকা শাড়ি, লুঙ্গি, থ্রি পিস, ওড়না, কম্বলসহ বিভিন্ন মালপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া পাশের হোসেন মার্কেট নামে অপর একটি মার্কেটেও আগুন ছড়িয়ে পড়ে। মার্কেট দু‘টিতে পাইকারি কাপড়ের পাশাপাশি কিছু মুদি মালামালও পুড়ে গেছে।  

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২ 
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।