ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে গণমিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
চাঁদপুরে গণমিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মী আটক

চাঁদপুর: চাঁদপুরে গণমিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শহরের মুক্তিযোদ্ধা সড়কে লেকেরপাড় এলাকা থেকে তাদেরকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ।

এর আগে সকাল ১০টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা দাবি আদায়ের লক্ষে চাঁদপুর জেলা জামায়াতের ব্যানারে শহরের শপথ চত্বর এলাকা থেকে গণমিছিল বের হয়। শহর প্রদক্ষিণ শেষে মিছিলটি মাতপৃীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে এলাকায় এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা জামায়াতের আমীর মাওলানা আবদুর রহিম পাটওয়ারী।

আটক জামায়াত ও শিবির কর্মীরা হলেন- কচুয়া উপজেলার মুজাহিদুল ইসলাম তানহা (২৫), একই উপজেলার শামছুল হক ফয়সাল (২২), হাজীগঞ্জ উপজেলার মহিউদ্দিন মিজি (৪৫), হাইমচর উপজেলার নাজিম উদ্দিন (২২), হাজীগঞ্জ উপজেলার রাহাত হোসেন (২২), চাঁদপুর সদরের মো. সৈকত হোসেন (২০), শহরের পুরাণ বাজার রঘুনাথপুর এলাকার মো. সাকিব মোল্লা (১৯), শহরের পালবাজার এলাকার হাফেজ মো. নাদিরুল ইসলাম (১৮), মতলব দক্ষিণ উপজেলার সাহেদ হোসেন প্রধানিয়া (২২), সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের মো. মাহফুজ শেখ (২১), শহরের বিষ্ণুদী এলাকার সুমন সরদার (৩২), সদরের মৈশাদী ইউনিয়নের মো. শাহীন গাজী (২৫) ও শাহমাহমুদপুর ইউয়িনের মো. সজিব উদ্দিন (১৮)।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, জামায়াতের গণমিছিল থেকে যাদেরকে আটক করা হয়েছে, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাচাই বাছাই করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।