ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ৫ কি.মি. যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ৫ কি.মি. যানজট

মুন্সিগঞ্জ: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের দক্ষিণবঙ্গগামী লেনে দীর্ঘ ৫ কিলোমিটার যানজট দেখা দিয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) ভোর থেকে বেলা সাড়ে ১১টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলার লৌহজংয়ে পদ্মা সেতুর টোল প্লাজা থেকে শ্রীনগর উপজেলার সমষপুর পর্যন্ত এ যানজট দেখা দেয়।

তিন দিনের ছুটিতে দক্ষিণবঙ্গগামী যাত্রীদের যানবাহনের অত্যাধিক চাপের কারণে এমন যানজট সৃষ্টি হয়েছে বলে সংশ্লিষ্টরা দাবি করেছেন।
পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, কয়েক দিনের ছুটির কারণে শুক্রবার ভোর থেকেই পদ্মা সেতুতে যানবাহন পারাপারে চাপ বাড়তে থাকে। যানবাহনের অত্যাধিক চাপের মুখে এক্সপ্রেসওয়েতে যানজট সৃষ্টি হয়। বেলা সাড়ে ১১টা পর্যন্ত যানজট অব্যাহত রয়েছে। যানজট পদ্মা সেতুর টোল প্লাজা থেকে সমষপুর বাসস্ট্যান্ড পর্যন্ত ছাপিয়ে গেছে। ফলে যানবাহনগুলো ধীরে ধীরে চলাচল করছে। যানজট নিরসনে কিছু সময় লাগতে পারে।

পদ্মা সেতুর টোল প্লাজার ব্যবস্থাপক সজল তালুকদার জানান, কয়েক দিনের ছুটির কারণে দক্ষিণবঙ্গগামী যানবাহনের চাপ লক্ষ্য করা গেছে। এতে ভোর থেকে এক্সপ্রেসওয়েতে যানজট দেখা দেয়। তবে যানজটে কী পরিমাণ যানবাহন আটকা রয়েছে তা বলা মুশকিল।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।