ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তারে কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
তারে কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

পাবনা: ঘরে ঝোলানো তারে কাপড় শুকাতে গিয়ে পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে সদরের দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও মেয়ে আলেছা খাতুন (৩৫)।  জাহানারা খাতুনের তিন মেয়ে এক ছেলে রয়েছে এবং আলেসার ঘরে দুই মেয়ে ১ ছেলে রয়েছে।

দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ১০টার দিকে ঘরে মধ্যে ঝোলানো তারে কাপড় মেলে দিতে গিয়ে প্রথমে মেয়ে আলেছা বিদ্যুৎস্পৃষ্ট হন।  পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মাও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই জনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে গতকাল সোমবার ( ১৯ ডিসেম্বর) বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর আজ সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। কিছুতেই মেনে নিতে পারছি না। একদিকে মেয়ে আরেক দিকে স্ত্রী সবারই সন্তান রয়েছে। কিভাবে তাদের দেখভাল করবো। কে তাদের মায়ের আদর দিবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে হাসপাতালে গিয়ে লাশ নিয়ে আসে। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনা একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এটি অনাকাঙ্ক্ষিত ঘটনা নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মত্যু হয়েছে। শোকাহত পরিবারের সঙ্গে কথা বলেই আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।