ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে মাঠে পড়েছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
মেহেরপুরে মাঠে পড়েছিল নারীর মরদেহ

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া গ্রামের তালপট্টির মাঠ থেকে শাহানারা খাতুন (৪২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে বৈকন্ঠপুর পুলিশ ক্যাম্পে খবর দেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত শাহানারা খাতুন গাংনী উপজেলার সহোগলপুর গ্রামের মৃত রাহেদুল ইসলামের স্ত্রী।

নিহতের ছেলে সুজন বলেন, শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় নানী বাড়িতে যাওয়ার উদ্দেশে মা বাড়ি থেকে বের হয়েছিলেন। রাত থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল। পরে আজ সকালে মাঠে মায়ের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য রাজন বলেন, প্রায় ২০ বছর আগে শাহানারা খাতুনের স্বামী রাহেদুল ইসলাম আত্মহত্যা করেন। তারপর থেকে ওই নারী তার দুই সন্তান নিয়ে বসবাস করছিলেন।

বৈকন্ঠপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, নিহতের পাশে থেকে একটি বাটন মোবাইল ফোন ও এক জোড়া স্যান্ডেল জব্দ করা হয়েছে। উদ্ধারের পর মরদেহটি মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।