ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে গিয়ে তারিকুল মোস্তাক রানা (৪৮) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

নিহত তারিকুল মোস্তাক রানা (৪৮) কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমানের একমাত্র ছেলে। তিনি কটিয়াদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।  

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বুকে হালকা ব্যথা অনুভব করেন তারিকুল মোস্তাক রানা (৪৮)। শারীরিক অসুস্থতার বিষয়টি গুরুত্ব না দিয়ে রাত জেগে বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার খেলা দেখেন তিনি। বুধবার (১৪ ডিসেম্বর) ভোররাত ৩টার দিকে বুকে ব্যথা বেড়ে গেলে তাকে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর ভোরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।  

বুধবার (১৪ ডিসেম্বর) বাদ জোহর কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে দরগাহ জামে মসজিদ সংলগ্ন গোরস্তানে তাকে দাফন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।