ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটক ৫

নাটোর: নাটোরের নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করার অপরাধে পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ( র‌্যাব-৫)।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল থেকে দিনগত রাত পর্যন্ত উপজেলার খাজুরা, চাঁদপুর ও ঠাকুর লক্ষিমকোল বাজার থেকে তাদের আটক করা হয়। একই সঙ্গে ৫টি সিপিইউ, ১১টি হার্ডডিক্স, পাঁচটি মনিটর, পাঁচটি কি-বোর্ড,পাঁচটি মাউস, ১৩টি কম্পিউটার ক্যাবল ও একটি এসএসডি কার্ড জব্দ করা হয়।

আটকরা হলেন, উপজেলার খাজুরা গ্রামের মো. মোনায়েম ফকিরের ছেলে মো. মনিরুল ইসলাম (২৭), চাঁদপুর গ্রামের ভূপেন চন্দ্রের ছেলে বিদ্যুৎ কুমার (৩২), মো. আজিজুর রহমানের ছেলে মো. আল- আমিন (২২), কুচকুড়ি গ্রামের মৃত মনছুর সরদারের ছেলে মো. শাহিন আলম (৩০) ও ঠাকুর লক্ষীকুল গ্রামের মৃত আ. রহমানের ছেলে মো. মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ (৩২)।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বাংলানিউজকে বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার তরুণ ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছিলো।  

এ ব্যাপারে নলডাঙ্গা থানায় “পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন” ২০১২ এর ৮(৩)/৮(৫) (ক)/৮(৫)(খ)/৮(৫)(গ) ধারায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।