ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মানিকগঞ্জে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মানিকগঞ্জে মানববন্ধন

মানিকগঞ্জ: ‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’ এই প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ-২০২২ উপলক্ষে মানিকগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জাতীয় মহিলা সংস্থার সমন্বয়ক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় জাতীয় মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সানোয়ারুল হক। এ সময় আরো জাতীয় মহিলা সংস্থা মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি লক্ষী চ্যাটার্জী, সদস্য হোসনে আরা, বিকশিত নারী নেটওয়ার্ক মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি তাজরানা ইয়াসমিন, বার্সিকে প্রগ্রাম অফিসার রাসিদা আক্তার, ইসলামি ফাউন্ডেশনের উপ পরিচালক জামাল হোসেন, ব্রাক মানিকগঞ্জের সমন্বয়কারী ওমর ফারুক, পাশা এনজিওর নির্বাহী পরিচালক ফরিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।