ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার পথে গুলি, আহত গাড়িচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার পথে গুলি,  আহত গাড়িচালক

ঝিনাইদহ: আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া বিশ্বকাপ খেলা দেখে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন বিশ্বজিৎ শর্মা (৩৭) নামের এক ব্যক্তি।  

ঝিনাইদহ সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসের গাড়িচালক তিনি।

হামদহ এলাকার জয় গোপাল শর্মার ছেলে তিনি।  

শনিবার গভীর রাতে ঝিনাইদহ শহরের হামদহ আলফালাহ হাসপাতালের পেছনে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা।

তিনি বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখান থেকে দুই রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। খুব কাছ থেকে তাকে গুলি করা হয়েছে বলে ধারণা। অর্থাৎ পূর্ব শত্রুতার জের ধরে বিশ্বজিৎকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হতে পারে। লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।  

এলাকাবাসী জানায়, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাসের বাসায় আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখে বাড়ি ফিরছিলেন বিশ্বজিৎ শর্মা। পথে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। সে সময় বাসার সামনে বিশ্বজিৎ মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য রাত ৩টার দিকে ঢাকায় পাঠানো হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজিব কুমার চক্রবর্তী জানান, বিশ্বজিতের পেটের বাম দিকে গুলি লেগেছে। গুলিটি পেটের ভেতরেই রয়ে গেছে। তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।