ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শোকগাথা

আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী আজ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী আজ 

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সময়ের আলোর সম্পাদকমণ্ডলীর সভাপতি এম এম এনামুল হকের প্রথম মৃত্যুবার্ষিকী আজ ১ এপ্রিল।  

গত বছর এই দিনে গুলশানের নিজ বাসভবনে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৬৪ বছর বয়সী এই কীর্তিমান ব্যবসায়ী।

তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এনামুল হক ১৯৫৮ সালের ১ ডিসেম্বর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার দক্ষিণ মেদিনীমণ্ডল গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

এম এম এনামুল হকের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তারই প্রতিষ্ঠা করা আমিন মোহাম্মদ গ্রুপের করপোরেট অফিস ও দৈনিক সময়ের আলো কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া আশুলিয়া মডেল টাউনে প্রতিষ্ঠিত মসজিদ, মাদরাসা ও এতিমখানায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।  

এম এম এনামুল হকের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপ ১৯৯৩ সাল থেকে দেশের জনসাধারণের আবাসিক সমস্যার সমাধান, সামাজিক দায়িত্ব পালন, ব্যবসা-বাণিজ্যের প্রসার, কর্মসংস্থান সৃষ্টি এবং একই সঙ্গে চৌকস কর্মী বাহিনী গড়ে গেছেন।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।