ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আরও

রমজান ও ঈদ উপলক্ষে আমলকীর সব পণ্যে ১০-১৫% ছাড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
রমজান ও ঈদ উপলক্ষে আমলকীর সব পণ্যে ১০-১৫% ছাড়

সব বয়সী মানুষের ত্বকের যত্নের আস্থাশীল ব্যান্ড আমলকী পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে দিচ্ছে ১০-১৫ ভাগ ছাড়। এই ছাড় তাদের প্রতিটি পণ্য পাওয়া যাবে।

আমলকীর প্রতিটি পণ্য ত্বকের উজ্জ্বলতা বাড়িয়ে হাইড্রেটেড কমিয়ে দেয়।  

পণ্য ছাড় ও আমলকির পণ্য সম্পর্কে ব্রান্ডটির সিইও ও হার্বালিস্ট নন্দিতা শারমিন বলেন, এই রমজানে এবং রোদের প্রখরতায় সবচেয়ে বেশি প্রভাব পড়ে মানুষের ত্বকে। একই সঙ্গে নানাবিধও ব্যস্ততায় ঠিকমতো যত্নও নেওয়া হয় না। তাই ঈদের দিন ওই ত্বক দেখা যায় ডিহাইড্রেট ও মলিন হয়ে থাকে। তখন ভারী ভারী মেকআপ করেও ত্বকে কোনো উজ্জ্বলতা আসে না। তাই এখন থেকেই সবার উচিত অল্প অল্প করে ত্বকের যত্ন নেওয়া। যে কাজটি করে আমলকির প্রতিটি পণ্য। ’

তিনি জানান রমজান ও ঈদের কথা মাথায় রেখে আমলকি সাজিয়েছে ব্রাইটেনিং কম্বো যা পুরো রমজান জুড়ে ত্বকে একইসাথে ব্রাইটেনিং ও হাইপারপিগমেন্টেশনের সল্যুশন হিসেবে কাজ করবে। এরমধ্যে আছে ইনটেন্সিভ স্কিন ব্যারিয়ার ক্রিম, ময়েশ্চারাইজিং স্কিন ক্রিম, আমলকি গ্লো সিরাম, আমলকি মরিংগা ব্রাইটেনিং প্যাক ও আমলকি এরাবিয়ান ব্রাইটেনিং মাস্ক।  

ব্রাইটেনিং এই কম্বোতে পাওয়া যাাচ্ছে ১৫% ছাড়। এছাড়া আমলকির বাকিসব পণ্য পাওয়া যাবে ১০% ছাঁড়।  

উল্লেখ্য জনপ্রিয় হার্বালিষ্ট নন্দিতা শারমিন দেশে ও দেশের বাইরে হারবাল পণ্য নিয়ে পড়াশোনা ও যাচাই বাছাই করে নিজের হাতে পণ্যর গুণগত মান চূড়ান্ত করেন। তাই এগুলো সব বয়সীদের স্ক্রিনের জন্য অত্যান্ত কার্যকরী ভূমিকা রাখবে বলে তিনি নিশ্চিত করেছেন।  

উল্লেখ্য, আমলকির পণ্য সর্বদাই প্রাকৃতিক উপাদানের সমন্বয়ে তৈরি যা ত্বককে যেকোনো ধরণের পার্শপ্রতিক্রিয়া থেকে সুরক্ষা দেয়। তাই নিশ্চিন্তে ব্যবহার করার পরামর্শ দেন তিনি।  

পণ্যগুলি পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন মেগাশপ, অনলাইন শপে। এছাড়া সরাসরি আমলিকের ফেসবুক পেজে যোগাযোগ করে সংগ্রহ করা যাবে এর প্রতিটি পণ্য। আমলকীর ফেসবুক পেজ: https://www.facebook.com/amlaki786
বিস্তরিত যোগাযোগ: 01764-492880, ওয়েব সাইট www.amlaki.org

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।