ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে দেশি ব্র্যান্ড কনা বাই ফারনাজ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৯ ১০:৫৪:২৬ এএম
কনা আলম

কনা আলম

যুক্তরাষ্ট্রে প্রতি বছর অনুষ্ঠিত হচ্ছে নিউ ইয়র্ক ফ্যাশন উইক। মিস উইনিভার্স থেকে শুরু করে বিশ্বের নামিদামি সুপার মডেলরা এই মঞ্চে ক্যাটওয়াক করেন। 

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে, ২০২০ সালের বসন্ত ও গ্রীষ্মকালীন পোশাকের প্রদর্শনী নিয়ে হাজির হয়েছেন বিশ্বের খ্যাতনামা সব ফ্যাশন ডিজাইনার ও মেকআপ আর্টিস্টরা। 

বিশ্ববিখ্যাত সব ফ্যাশন ডিজাইনার ও মডেলদের মিলন মেলার উপলক্ষ নিউ ইয়র্ক ফ্যাশন উইক ২০২০। নিউ ইয়র্ক ফ্যাশন উইকে এবারই প্রথম বাংলাদেশি কোনো কসমেটিকস ব্র্যান্ড তাদের পণ্য উপস্থাপন করেছে। 

কনা আলমওমেন্স ওয়ার্ল্ডের কর্নধার কনা আলম তার মেকআপ ব্র্যান্ড কনা বাই ফারনাজ আলম নিয়ে হাজির হন বিশ্ববিখ্যাত এই আয়োজনে। এবারের ফ্যাশন শো তে মিস ইউনিভার্স - ডেমি লেই নেল পিটার্স কনার মডেল ছিলেন, বাংলাদেশি পণ্যে সেজে স্টেজ মাতিয়েছেন ৫৩ জন মডেল। 

কনা আলম বলেন, ম্যাক, ল’রিয়েল, ক্লিনিকের পাশাপাশি বিশ্ব-দরবারে আমাদের দেশি পণ্য নিয়ে আসতে পেরে সম্মানিতবোধ করছি। আন্তর্জাতিক ফেমাস মেকআপ আর্টিস্টরা এই মেকআপ ব্যবহার করেছেন মডেলদের ওপর। সবার কাছেই এটা একটা বিস্ময় ছিল বাংলাদেশের মেকআপ পণ্য দিয়ে তারা কাজ করছেন। 

তিনি বলেন, আমরা আশা করি, ওমেন্স ওর্য়াল্ড সব সময় এমনভাবে আন্তর্জাতিকমানের সেবা দিয়ে দেশের ও বিশ্বের সৌন্দর্য প্রিয় মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করবে। 

এবারের জমজমাট এই ফ্যাশন উইকের সমাপ্তি ঘটবে ১১ই সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এসআইএস 

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-09 10:54:26