ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

নজরকাড়া আয়োজনে লা রিভ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৬
নজরকাড়া আয়োজনে লা রিভ

আসছে ঈদ, চলছে কেনাকাটার ধুম। নজরকাড়া নকশা ও কারুকার্যখচিত পোশাকের সমাহার নিয়ে ক্রেতাদের স্বাগত জানাচ্ছে দেশের জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ।

 

লা রিভ এবারের ঈদ আয়োজনে অনুপ্রেরণা হিসেবে গ্রহণ করেছে গ্লোবাল কমিউন এবং বিভিন্ন অঞ্চলে ব্যবহৃত প্রাচীন মোটিফ তুলে এনেছে কারচুপি, স্ক্রিন প্রিন্ট ও এমব্রয়ডারির সমন্বয়, বিভিন্ন ডাইটেকনিক যেমন টাই ডাই, অম্ব্রিডাই, গ্লাস ওয়ার্ক ইত্যাদির মাধ্যমে।  

লা রিভ এর ডিরেক্টর ডিজাইন এন্ড ক্রিয়েটিভ মন্নুজান নার্গিস বলেন, আন্তর্জাতিক অঙ্গনে চলমান ফ্যাশনকে আমাদের ঐতিহ্যের সাথে সমন্বয় ঘটিয়ে সমসাময়িক এবং ফ্যাশনেবল পোশাক তৈরি করছি।

এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য আছে নতুন নকশার সালোয়ার-কামিজ, টিউনিক, লং কামিজ, টপস, লেডিস শার্ট, ফতুয়া, স্কার্ট।  

রঙের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে ইনডিগো টোন: ব্লু, হোয়াইট, রোজ কোয়ার্টজ, পার্ল, বাটারকাপ ইয়েলো, লিলিয়াক গ্রে, কফি, গ্রিন, ম্যাজেন্টা ও পিঙ্ক। কাপড় নির্বাচনে উজ্জ্বল এবং আরামদায়ক বিষয়টিকে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। হাফসিল্ক, সিল্ক, ভিসকস, জর্জেট, ক্যাশমিলান এবং সূতি ও সূতির মিশ্রণ ব্যবহার করা হয়েছে।

ছেলেদের জন্য রয়েছে বিভিন্ন অঞ্চলের প্রাচীন মোটিফ সমৃদ্ধ পাঞ্জাবি, বিভিন্ন চেক এবং স্ট্রাইপের আরামদায়ক কাপড়ের ক্যাজুয়্যাল শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ডেনিম, চিনোস, বারমুডা, শর্টস ইত্যাদি। রঙের ক্ষেত্রে অফ হোয়াইট এর একটা রেঞ্জ, ইন্ডিগো ব্লু, বেইজ, ব্রাউন, শাদা, মেরুন, বেগুনী এবং কালোকে প্রাধান্য দেয়া হয়েছে। কাপড়ের ক্ষেত্রে সূতি, সূতির মিশ্রণ, ভিসকস, ভয়েল, মাল্টি কালার স্ট্রাইপ, জ্যাকার্ড এবং ডবি ব্যবহার করা হয়েছে।

লা রিভে বাচ্চাদের জন্য রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রঙ্গের নতুন স্টাইল এবং ডিজাইনের পোশাক। ছেলে বাচ্চাদের জন্য রয়েছে পাঞ্জাবি, শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ডেনিম, টুইল এবং মেয়ে বাচ্চাদের জন্য রয়েছে সালোয়ার-কামিজ, ঘাগড়া-চোলি, ফ্রক, টিউনিক, টি-শার্ট, স্কার্ট-টপস, থ্রি কোয়ার্টার, ডেনিম ইত্যাদি।  

লা রিভের ঈদ কালেকশন পাওয়া যাচ্ছে বনশ্রী, ধানমন্ডি, মিরপুর-১, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, পুলিশ প্লাজা কনকর্ড  ও বসুন্ধরা সিটিসহ নারায়ণগঞ্জ এবং সিলেটের শোরুমগুলোতে।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।