ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

কিশোরগঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
কিশোরগঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদক আইনে দায়ের করা মামলায় মো. আবুল কালাম (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আসামির অনুপস্থিতিতে সোমবার (০৩ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ এর বিচারক মো. জান্নাতুল ফেরদৌস ইবনে হক এ রায় দেন।

 

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি মো. আবুল কালাম  ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আহমদাবাদ গ্রামের ডাক্তার মন মিয়ার ছেলে।

আদালত ও মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৭ সালে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অভিযানে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে দুই কেজি গাঁজা, ৩০ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল ফোনসহ আটক হন আবুল কালাম। পরে এ ঘটনায় আবুল কালামের নামে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়। তিনি দীর্ঘদিন কারাবাসের পর জামিনে গিয়ে আত্মগোপন করেন। পরে পুলিশ আসামি আবুল কালামের নামে কিশোরগঞ্জ আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার দুপুরে এ রায় দেন আদালত।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa