ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ভাগ্নিকে ধর্ষণ, লম্পট মামা জেলহাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ভাগ্নিকে ধর্ষণ, লম্পট মামা জেলহাজতে প্রতীকী ছবি।

বরিশাল: বরিশালে ষষ্ট শ্রেণিতে পড়ুয়া চাচাতো ভাগ্নিকে (১১) ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আত্মগোপনে থাকা লম্পট মামা হাফিজ হাওলাদারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা।

আটক হাফিজ গৌরনদী উপজেলার বেজগাতী গ্রামের মেনাজ উদ্দিন হাওলাদারের ছেলে।



শুক্রবার (১৮ জুন) দিনগত রাতে র‌্যাব-৮- এর মিডিয়া সেল সূত্রে জানা গেছে, বিভিন্ন কৌশল অবলম্বন করে র‌্যাবের একটি অভিযানিক দল ধর্ষণ মামলার পলাতক আসামি হাফিজের অবস্থান ঢাকার সাভারে চিহ্নিত করে অভিযান পরিচালনা করে হাফিজকে গ্রেফতার করা হয়। শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার হাফিজকে গৌরনদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, শনিবার (১৮ জুন) সকালে গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর হয়েছে।

এর আগে, ৩১ মে একই বাড়ির স্কুলছাত্রী চাচাতো ভাগ্নির মুখ চেপে ফাঁকা ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করেন হাফিজ। এ ঘটনায় ভুক্তভোগীর নানি রুবিনা বেগম বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকেই হাফিজ পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।