ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

দন্ত চিকিৎসক খুন: চার ছিনতাইকারী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
দন্ত চিকিৎসক খুন: চার ছিনতাইকারী রিমান্ডে

ঢাকা: রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪১) নামে এক দন্ত চিকিৎসক খুনের মামলায় চার ছিনতাইকারীর চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডের চার আসামি হলেন- রায়হান ওরফে আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান ওরফে হাফিজুল ও সোলাইমান।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। বাদীপক্ষে অ্যাডভোকেট তুহিন হাওলাদার রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন। তবে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে আদালত আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

মিরপুর মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন এ তথ্য জানান।

সোমবার (২৮ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইশরাত জাহানের আদালতে মামলার এজাহার আসে। আদালত তা গ্রহণ করে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলামকে তদন্ত করে ২৭ এপ্রিল প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

জানা যায়, রাজধানীর শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল। রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে তিনি একটি ডেন্টাল ক্লিনিকের মালিক। এছাড়া তিনি সাব ঠিকাদার হিসেবেও কাজ করতেন। গত ২৭ মার্চ ভোরে তিনি নোয়াখালী যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় তাকে রাস্তায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে একজন রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।