ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

গৃহবধূ খুনের মামলায় আরও ২ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
গৃহবধূ খুনের মামলায় আরও ২ জন রিমান্ডে

ঢাকা: রাজধানীর সবুজবাগে গৃহবধূ তানিয়া আফরোজকে (২৬) খুনের মামলায় গ্রেফতার রুবেল ফকির এবং সুমন হোসেন ওরফে হৃদয় নামে আরও দুই আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ মার্চ) ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান রিমান্ডের এ আদেশ দেন।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার দুই আসামিকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষের তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (২৮ মার্চ) এসি মেরামতের টেকনিশিয়ান বাপ্পিকে গ্রেফতার করে পুলিশ। পরদিন বাপ্পীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তার দেওয়া তথ্যের ভিত্তিকে এ দুই আসামিকে রামপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
 
জানা যায়, গত ২৬ মার্চ সবুজবাগ দক্ষিণগাঁওয়ের বটতলার একটি বাসায় দুই শিশুকে বেঁধে রেখে তাদের সামনে মা তানিয়াকে নৃশংসভাবে হত্যা করা হয়। আফরোজা দুই শিশু সন্তানকে নিয়ে বসবাস করতেন। স্বামী ময়নুল ইসলাম ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে টেকনোলজিস্ট পদে চাকরি করেন। পরদিন ময়নুল ইসলাম সবুজবাগ থানায় এ ঘটনায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
কেআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।