ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আকাশনীলের এমডিসহ ২ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
আকাশনীলের এমডিসহ ২ জন রিমান্ডে

ঢাকা: প্রতারণার মাধ্যমে ৩১ গ্রাহকের ছয় কোটি ৪ লাখ ৫৩ হাজার ৪৫০ টাকা আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আকাশনীল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইওসহ দুইজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ এ আদেশ দেন।


রিমান্ডে যাওয়া ব্যক্তিরা হলেন-আকাশনীলের এমডি মশিউর রহমান এবং পরিচালক ইফতেখার উজ-জামান রনি।  

এদিন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক জাকিরুল ফিরোজ দুই আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। বাদীপক্ষে আইনজীবী লুৎফুর রহমান রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন। আসামি রনির পক্ষে এ কে এম হাবিবুর রহমান (চুন্নু) রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত দুইজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।
শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগী গ্রাহক রুহুল আমিন রোহান (২২) গত ১৭ মার্চ রাজধানীর শেরেবাংলা নগর থানায় আকাশনীল লিমিটেডের এমডি ও সিইও মশিউর রহমানসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন।
 
মামলা দায়েরের পর ২০ মার্চ রাতে ফরিদপুর থেকে মশিউর রহমানকে এবং প্রতিষ্ঠানটির পরিচালক ইফতেখার উজ-জামান রনিকে ঢাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল, ২টি ল্যাপটপ এবং ১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।