ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: ইনচার্জ মাস্টারসহ ৮ জনের বিরুদ্ধে পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
শীতলক্ষ্যায় লঞ্চডুবি: ইনচার্জ মাস্টারসহ ৮ জনের বিরুদ্ধে পরোয়ানা

ঢাকা: শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের সঙ্গে যাত্রীবাহী নৌযানের সংঘর্ষের ঘটনায় ইনচার্জ মাস্টার রমজান আলী শেখসহ ৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন নৌ-আদালত।  

সোমবার (২২ মার্চ) স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (নৌ-আদালত) জয়নাব বেগম এ আদেশ দেন।



পরোয়ানা জারি হওয়া অন্য আসামিরা হলেন-মাস্টার নুরুল আলম, ইনচার্জ ইঞ্জিনিয়ার, আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার নাদিম হোসেন, লস্কর সুমন হোসেন ও ইয়াসিন, সুকানি জাহিদুল ইসলাম ও গ্রিজার রিয়াদ হোসেন।  

এর আগে, একই দিনে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের নারায়ণগঞ্জ বন্দরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক বাবু লাল বৈদ্য বাদী হয়ে মামলা দায়ের করেন।

রোববার (২০ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটের দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট অংশে রুপসী-৯ নামে কার্গো জাহাজের ধাক্কায় মুন্সিগঞ্জগামী লঞ্চ আশরাফ উদ্দিন ডুবে যায়।

সোমবার ভোরে লঞ্চটি উদ্ধার করেছে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়। এ সময় লঞ্চের ভেতরে কোনো মরদেহ পাওয়া যায়নি। এ ঘটনায় ১১জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ১জন নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।