ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

স্ত্রীর সঙ্গে পরকীয়া: ভাই হত্যার দায়ে মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
স্ত্রীর সঙ্গে পরকীয়া: ভাই হত্যার দায়ে মৃত্যুদণ্ড

গাইবান্ধা: গাইবান্ধায় স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে ছোট ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা মামলায় বড় ভাই তানজির আহমেদকে (৩৩) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে গাইবান্ধা সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তানজির আহমেদ জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত কানিপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

মামলায় বলা হয়, তানজির আহমেদের স্ত্রীর সঙ্গে তার ছোট ভাই সাগর আহমেদ শাওনের পরকীয়া ছিল। ঘটনা বুঝতে পেরে তানজির ২০২০ সালের ৬ জানুয়ারি ভাই সাগরকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহ গোবরের ডিপির নিচে পুতে রাখেন।

এ ঘটনায় পরদিন সাগরের অপর বড় ভাই বেনজির আহমেদ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। একই দিন পুলিশ বাড়ির সামনের গোবরের নিচ থেকে মরদেহ উদ্ধারসহ সন্দেহভাজন তানজির আহম্মেদকে আটক করে। পরবর্তীতে ভাইকে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তানজির।

বিষয়টি নিশ্চিত করে রাষ্টপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, এ মামলাটি তদন্ত শেষে পুলিশ তানজির আহমেদের নামে আদালতে অভিযোগপত্র দেয়। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে দোষ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।