ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

দুই মামলায় আরজে নিরব-রিপনের জামিন নামঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
দুই মামলায় আরজে নিরব-রিপনের জামিন নামঞ্জুর

ঢাকা: গুলশান থানার পৃথক দুই মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া এবং প্রতিষ্ঠানটির হেড অব সেলস অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (০৮ নভেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিক এই আদেশ দেন।

এ দিন আদালতে আরজে নিরব এবং রিপনের পক্ষে আইনজীবী মোর্শেদুজ্জামান এবং রিপনের পক্ষে হায়দার তানভীরুজ্জামান জামিন শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে আদেশ দেন।

গত ১২ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে ১৮ লাখ ১১ হাজার ৩২৩ টাকা আত্মসাতের অভিযোগে তানজিনা আফরিন ইথেন নামে এক গ্রাহক মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি গুলশান থানা পুলিশকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

অপরদিকে গত ১৮ অক্টোবর ৪৫ লাখ ৩৬ হাজার ৯২৯ টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলাটি করেন কাদের খান নামে আরেকজন গ্রাহক।

এছাড়াও বিভিন্ন থানায় কিউকমের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়। কয়েকটি মামলায় তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় রিপন মিয়াকে। এরপর ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।