ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

গাড়িচাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু: চালক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
গাড়িচাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু: চালক রিমান্ডে

ঢাকা: রাজধানীর শেরে বাংলা নগরের সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে গাড়িচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল হেলালের মৃত্যুর মামলায় গ্রেফতার মাইক্রোবাসচালক বিল্লাল মুন্সির (৪৫) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ রিমান্ডের আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুজানুর রহমান আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে আসামি বিল্লাল মুন্সির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে রোববার (১ আগস্ট) রাতে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে বিল্লাল মুন্সিকে গ্রেফতার করে শেরে বাংলা নগর পুলিশের একটি টিম।

জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে কনস্টেবল হেলাল প্রতিদিনের মতো ডিউটি করছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে হাসপাতাল থেকে গাড়ি বের করতে রাস্তায় চলমান গাড়ি থামানোর জন্য সিগনাল দেন। এ সময় সিগনাল অমান্য করে একটি সিলভার কালারের মাইক্রোবাস উপর দিয়ে তুলে দিলে গুরুতর আহত হন হেলাল। আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হেলালের শ্যালক ইছাম উদ্দিন শেরে বাংলা নগর থানায় মামলা দায়ের করেন। হেলালের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলায়।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।