ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

আইন ও আদালত

টিকটক হৃদয়ের সহযোগী অনিক রিমান্ড শেষে কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
টিকটক হৃদয়ের সহযোগী অনিক রিমান্ড শেষে কারাগারে

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা প্রেমিক যুগলদের ব্ল্যাকমেইলকারী টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিককে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  

রোববার (১১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি এ আদেশ দেন।

গত ৬ জুলাই অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক দুই মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে রোববার তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৫ জুলাই হাতিরঝিল এলাকা থেকে অনিকসহ পাঁচজনকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, পাঁচটি ধারোলো অস্ত্র ও তিনশ পিস ইয়াবা উদ্ধার জব্দ করা হয়।

জানা যায়, ব্ল্যাকমেইলের শিকার এক যুগলের অভিযোগ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাঠে নামে। র‌্যাব জানতে পারে অনিক হাসান ওরফে হিরো অনিক কিশোর অবস্থাতেই অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। রাজধানীর মগবাজার ও হাতিরঝিল এলাকায় ছিল তার রাজত্ব।  

মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার, ছিনতাই সবকিছুতেই ছিল তার নিয়ন্ত্রণ। ২০-২৫ জন সদস্য নিয়ে তার অপরাধ জগৎ চলছিল। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে। এছাড়া ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক হৃদয়ের সঙ্গে ছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa