ঢাকা, শুক্রবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

আইন ও আদালত

ভাতের মাড় ঢেলে গৃহকর্মীকে দগ্ধ: গৃহকর্ত্রী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুন ১২, ২০২১
ভাতের মাড় ঢেলে গৃহকর্মীকে দগ্ধ: গৃহকর্ত্রী কারাগারে

ঢাকা: রাজধানীর উত্তরায় নিয়াসা (১৮) নামে এক গৃহকর্মীর গায়ে গরম ভাতের মাড় ঢেলে দগ্ধ করার অভিযোগে গ্রেফতার গৃহকর্ত্রী তানজিলা রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

শনিবার (১২ জুন) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা উত্তর পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন রায়হান আসামি তানজিলাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় তার পক্ষে আইনজীবীরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

জান যায়, সিলেটের রূপনগর এলাকার আরিকুল ইসলামের মেয়ে নিয়াসা। গত এক বছর ধরে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

গত বুধবার (৯ জুন) গৃহকর্ত্রীর মেয়ে সুরভী তার কাছে ভাত চেয়েছিলেন। ভাত এখনো হয়নি, চুলায় রয়েছে বলে জানালে সুরভী ক্ষিপ্ত হয়ে মাড়সহ গরম ভাত নিয়াসার শরীরে ঢেলে দেন। এতে দগ্ধ হয় নিয়াসা।
 
মেয়েটির নির্যাতনের খবর প্রতিবেশীরা ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বিকেলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়। মেয়েটির শরীরের পাঁচ শতাংশ দগ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুন ১২, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa