ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

আইন ও আদালত

বেগমগঞ্জে নারী নির্যাতন: আত্মসমর্পণ করলেন ইস্রাফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
বেগমগঞ্জে নারী নির্যাতন:  আত্মসমর্পণ করলেন ইস্রাফিল

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ নির্যাতন ও পর্নোগ্রাফি মামলার ৪ নম্বর আসামি ইস্রাফিল হোসেন মিয়া (২২) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন ইস্রাফিল। আসামি ইস্রাফিল মধ্য একলাশপুর গ্রামের মোহর আলী মুন্সী বাড়ির আমিন উল্যার ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সেপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী বাংলানিউজকে জানান, এ ঘটনার পর থেকে পলাতক থাকা ইস্রাফিল দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২ নম্বর আমলী আদালতে আত্মসমপর্ণ করে জামিনের আবেদন করেন।  

আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানরো আদেশ দেন।

>>>বেগমগঞ্জে নারী নির্যাতন: দেলোয়ার কারাগারে, রিমান্ডে সুমন

গ্রেফতার ইস্রাফিলের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। পরবর্তী তারিখে রিমান্ড আবেদনের শুনানি হবে।  

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে ঢুকে পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় ইস্রাফিলসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্নোগ্রাফি মামলা দু’টি পিবিআই তদন্ত করছে। গৃহবধূর দায়ের করা ধর্ষণ, র‌্যাবের করা বিষ্ফোরক ও অস্ত্র আইনে মামলা তিনটি তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa