ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

আপিল বিভাগের ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে নতুন বিজ্ঞপ্তি  

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ১, ২০২০
আপিল বিভাগের ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে নতুন বিজ্ঞপ্তি  

ঢাকা: ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বার আদালতে শুনানি নিয়ে নতুন বিজ্ঞপ্তি দিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন। যেখানে ২৮ জুলাই পর্যন্ত চেম্বার কোর্টের সময়সূচি উল্লেখ করা হয়েছে।

বুধবার আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে দেশব্যাপী করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবং শারীরিক উপস্থিতি ছাড়া পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ‘আদালত কর্তৃক তথ্য-প্রযুক্তি ব্যবহার শুধু ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে আপিল বিভাগের বিচারকার্য পরিচালনার জন্য প্রধান বিচারপতির অনুমোদনক্রমে আপিল বিভাগের বিচারপতিমো. নূরুজ্জামানকে মনোনয়নপূর্বক গত ৩১ মের ৫৭৬/২০২০ এসসি (এডি) স্মারকমূলে ইতোমধ্যে বিজ্ঞপ্তি প্রচার করা হয়।
 
বিচারপতি মো. নূরুজ্জামান আগামী ৭, ১৪ ও ২৮ জুলাই সকাল সাড়ে ১১টা থেকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুধু ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


 
বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
ইএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa